Ads (728x90)

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই ভাল আছেন আমিও ভাল আছি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি সাইট নিয়ে এই সাইট টি এমন একটি সাইট যার দ্বারা আপনি আপনার যেকোনো ফোটকে ফটোশপ এর এডিট করতে পারবেন আর পারবেন , যেকোনো ফোটকে গিফ অ্যানিমেশেন করতে ,  যেকোনো ভিডিও কে গিফ করতে পারবেন । তাহলেই বুজতে পারছেন সাইট টি কত কাজের । আর হ্যাঁ এর জন্য ইন্টারনেট অবশ্যই লাগবে তবে এটা অন লাইন বলে আপনারা বুজেই পারবেন না মনে হবে কোন সফটওয়্যার এ কাজ করছেন । নীচে থেকে স্ক্রীন শর্ট গুল দেখে নিন সঙ্গে সাইট লিঙ্ক ।






নীচে থেকে দেখে নিন সাইট লিঙ্ক এবং কিছু স্ক্রীন শর্ট ! 

* মূল সাইট এখানে   ওখানে গেলে আপনি চারটি অপশন পাবেন আপনি যেভাবে ফটো এডিট করতে চান তা সিলেক্ট করে কাজ শুরু করুন । নীচে কিছু স্ক্রীন শর্ট দেখে নিন । 
* উপরের স্ক্রীন শর্ট গুল এডিট অপশন আশাকরি আপনারা বুজতেই পারছেন । নীচে থেকে দেখে নিন আমার বানান একটি গিফ ফটো ।





* তাহলে আজকের মতো এই পর্যন্ত আর হ্যাঁ সাইট ব্যবহার করতে কোন সমস্যা হলে আমাকে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো । আর আমার এই পোস্ট আপনাদের ক্যামন লাগলো কমেন্ট করে জানাবেন । আল্লাহ্‌ হাফেজ ।

Post a Comment