Ads (728x90)

আপনারা নিশ্চয়ই জানেন ইন্টারনেট থেকে ফ্রি এসএমএস পাঠানো যায়। কিন্তু গুগলে সার্চ দিয়ে একটিও উপকারি সাইট খুঁজে পেতে আপনাকে যে কত হয়রানি হতে হবে সেটা চাইলেই পরীক্ষা করে দেখতে পারেন। আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকেই বলতে পারি, এ পর্যন্ত ফ্রি এসএমএস পাঠানোর সাইট হাতে গুনে ৫-৬ টা পেয়েছি। সেগুলোর মাঝেও কিছুটা সীমাবদ্ধ রয়েছে। 
তবে আমি আজ আপনাদের সাথে এমন একটি সাইট এর ঠিকানা শেয়ার করব যার মাধ্যমে আপনি বাংলাদেশের যেকোন মোবাইল নাম্বারে ফ্রি এবং যতখুশি তত মানে আনলিমিটেড এসএমএস পাঠাতে পারবেন। সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হল যে, সেই এসএমএস পাঠানো যাবে আপনার নাম্বার দিয়েই।
ওয়েব সাইটটি আমি প্রায় আধা ঘণ্টা ঘাটাঘাটি করে তারপর এই পোস্টটি লিখছি। ওয়েব সাইটটির ঠিকানা : http://unlimitedfreesms.com/ । শুধুমাত্র সাইন আপ করেই এসএমএস পাঠানো শুরু করতে পারেন এখনই। নিচের ধাপগুলো অনুসরণ করুন :- 

ধাপ ১ : প্রথমে এখানে ক্লিক করে সাইটটিতে প্রবেশ করুন। 
ধাপ ২ : সাইন আপ অপশনে Name (আপনার নাম), Mobile(আপনার নিজের মোবাইল নম্বর), Password, Confirm Password ঘরগুলো যথাযথভাবে পূরণ করে I agree to terms of service লেখাটিতে টিক দিয়ে Sign Up বাটন ক্লিক করুন। নিচের ছবিটি/স্ক্রিনশটটি লক্ষ্য করুন তাহলে সব বুঝে যাবেন। 



ধাপ ৩ : সাইন আপ করার পরপরই একটি পেজ আসবে সেখানে ভেরিভিকেশন কোড দিতে হবে। এখন আপনার মোবাইলটি হাতে তুলে নিয়ে দেখবেন একটি মেসেজ এসেছে। সেখানেই আপনাকে একটা ভেরিভিকেশন কোড দেয়া হয়েছে। কোডটি বসিয়ে Validate Now বাটন ক্লিক করার পর সাইন ইন পেজ আসবে। সেখানে আপনার মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিলেই আপনার কাজ শেষ। এখন আপনার ড্যাশবোর্ড চলে আসবে। 
ধাপ ৪ : ড্যাশবোর্ড থেকে Send Sms এ ক্লিক করে আপনি এখন থেকে প্রতিনিয়ত মেসেজ পাঠাতে পারবেন বাংলাদেশের যেকোন মোবাইল নম্বরে ! 
*অ্যান্ডয়েড এবং আইফোনের জন্য এই সাইটটির একটি এ্যাপস আছে। সেটি দিয়েও আপনি মেসেজ পাঠাতে পারবেন * 

Post a Comment